Logo
শিরোনাম

বিবাহিত জীবনের ১৪ বছরই কেটেছে অন্তঃসত্ত্বা অবস্থায়!

প্রকাশিত:সোমবার ০৫ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ২৬৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আমেরিকার নর্থ ক্যারোলাইনার বাসিন্দা প্যাটি হার্নান্দেজ। বয়স ৪০। গত বছরে জন্ম দিয়েছিলেন ১৬তম সন্তান। এখন আবারও তিনি অন্তঃসত্ত্বা! শুনে আশ্চর্য লাগতেই পারে! কিন্তু ঘটনাটি সত্য।

প্যাটির স্বামীর নাম কার্লোস। তার নামের সঙ্গে মিল রেখেই প্যাটির ১৬টি সন্তানের নামের প্রথম অক্ষর ইংরেজি হরফ সি দিয়ে রেখেছেন। বিবাহিত জীবনের ১৪ বছরই অন্তঃসত্ত্বা অবস্থায় কাটিয়েছেন তিনি। কার্লোস ও প্যাটির মোট ৬ ছেলে এবং ১০ মেয়ে। এদের মধ্যে তিন জোড়াই যমজ।


এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে প্যাটি বলেন, দিন কয়েক আগেই জানতে পারি আমি তিন মাসের অন্তঃসত্ত্বা। প্রায় ১৪ বছর আমি অন্তঃসত্ত্বা অবস্থায় কাটিয়েছি। ১৭ বার ঈশ্বর আমাকে মা হওয়ার সুযোগ করে দিয়েছেন। সেই জন্য আমি কৃতজ্ঞ। আবার মা হতে পেরে আমি খুবই খুশি, উত্তেজিতও বটে। আমি এবং স্বামী গর্ভনিরোধকের ব্যবহারে বিশ্বাস করি না। ঈশ্বর চাইলে আবারও গর্ভধারণ করব।

এই দম্পতির বাড়িতে ৫টি শোয়ার ঘর রয়েছে। বাচ্চাদের জন্য প্রতিটি ঘরে একাধিক বাঙ্ক বেড এবং ক্রাইব রয়েছে। প্যাটি একটি ২০ আসনের বাস চালিয়ে সন্তানদের স্কুলে নিয়ে যান। প্রতি সপ্তাহে খাবারের জন্য দম্পতির প্রায় ৭২ হাজার টাকা ব্যয় হয়।


আরও খবর