Logo
শিরোনাম

ভোলায় আ.লীগ-যুবলীগের ৯ নেতা বহিষ্কার

প্রকাশিত:বুধবার ১৫ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১৭৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দল মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করায় নয় নেতাকর্মীকে বহিষ্কার করেছে ভোলার বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ। সোমবার (১৪ ডিসেম্বর) উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম সন্ধ্যা ৭টায় এ বিষয়টি নিশ্চিত করেন।

বহিষ্কৃতরা হলেন-বড় মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আল-আমীন, টগবী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জসিমউদদীন হাওলাদার, টগবী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, কাচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন নিরব নিয়া, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুল, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. কাজী কামাল, হাসান নগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মানিক হাওলাদার, হাসান নগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ এবং বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি আলাউদ্দিন সরদার। বহিষ্কৃত সবাই দলের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী। 

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, জেলা আওয়ামী লীগ ও যুবলীগের সুপারিশের ভিত্তিতে নয়জনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তাদের একাধিকবার দলের পক্ষ থেকে মনোনয়নপত্র প্রত্যাহারের অনুরোধ করা স্বত্ত্বেও তারা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। তাই তাদের নিজ নিজ সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে।


আরও খবর