Logo
শিরোনাম

ভারতে জনপ্রিয়তার শীর্ষে দক্ষিণের চিত্রতারকা ধানুশ

প্রকাশিত:বুধবার ১৪ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৭০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বর্তমানে ভারতীয় শীর্ষ ১০ জন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর নাম প্রকাশ করেছে চলচ্চিত্রবিষয়ক সাইট ইন্টারনেট মুভি ডেটাবেজ বা আইএমডিবি। আইএমডিবির এই তালিকায় শীর্ষ অবস্থান করছেন দক্ষিণের জনপ্রিয় তারকা ধানুশ। ধানুশ চলতি বছরজুড়েই আলোচনায় ছিলেন। এ বছর তাঁর অভিনীত তামিল সিনেমা মারান-এ অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এ ছাড়া হলিউডের ছবি দ্য গ্রে ম্যানসিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

মূলত আইএমডিবির পেজ ভিজিটের ওপর ভিত্তি করে এই তালিকা প্রকাশ করা হয়েছে। সেরা দশের এই তালিকায় রয়েছে দক্ষিণীদের জয়জয়কার, তালিকার ১০ জনের ৭ জনই দক্ষিণের। বলিউড অভিনেতাদের মধ্যে একমাত্র রয়েছেন ঋত্বিক রোশন। আর অভিনেত্রীদের মধ্যে রয়েছেন আলিয়া ভাট ও ঐশ্বরিয়া রাই বচ্চন।

ধারাবাহিকভাবে এ তালিকায় প্রথমে রয়েছেন ধানুশ, দ্বিতীয় আলিয়া ভাট,তৃতীয় ঐশ্বরিয়া রাই বচ্চন, চতুর্থ রামচরণ, পঞ্চম সামান্থা রুথ প্রভু, ষষ্ঠে হৃতিক রোশন, সপ্তমে কিয়ারা আদভানি, অষ্টমে এন টি রামা রাও জুনিয়র, নবম অবস্থানে রয়েছেন আল্লু অর্জুন ও দশম অবস্থানে যশ।

নিজেদের টুইটারে এক পোস্টে এ তথ্য জানিয়েছে আইএমডিবি ইন্ডিয়া। আইএমডিবি জানায়, ২০২২ সালে আইএমডিবি পেজে ধারাবাহিকভাবে প্রতি সপ্তাহে যেসব তারকা সর্বোচ্চ র‍্যাঙ্কিং অর্জন করেছেন, তারাই রয়েছেন এ তালিকায়। সারা বিশ্বে আইএমডিবির ভেরিফায়েড পেজে ২ কোটি ভিজিটরের ওপর ভিত্তি করে র‍্যাঙ্কিং নির্ধারিত হয়।


আরও খবর