Logo
শিরোনাম

উলিপুরে যৌতুকের টাকা না দেয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত:শনিবার ১৬ জুলাই ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১১২০জন দেখেছেন
Image

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের উলিপুরে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে দলদলিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চাপরার পাড় (কানিপাড়া) গ্রামে। এ ঘটনায় ঘাতক স্বামী শামীম মিয়া(২৫) পলাতক রয়েছেন।

জানা গেছে, শুক্রবার দুপুরে চাপরারপাড় গ্রামের মোঃ শামীম মিয়ার সাথে তাঁর স্ত্রী ফাতেমা বেগম(১৯)'র বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে স্বামী শ্বাশুড়ী মিলে ঘরের দরজা বন্ধ করে বেধড়ক নির্যাতন করলে স্ত্রী ফাতেমা মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করেন। পরে রংপুর হাসপাতালে নেওয়ার পথে বিকেল ৫টায় স্ত্রী ফাতেমার মৃত্যু হয়।

নিহতের পিতা সিদ্দিক আলী বলেন, শুক্রবার তারা আমাদের বাড়িতে দাওয়াত খেতে আসার কথা। জামাইয়ের দাবি, দাওয়াত খেতে আসলে যৌতুকের টাকা নিয়ে বাড়িতে ফিরতে হবে। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া লেগে যায়। ইতোমধ্যে এক লাখ দিয়েছি। আবারো এক লাখ চাচ্ছে। আমি গরীব মানুষ এত টাকা পাই কোথায়। তারা যৌতুকের দাবিতে প্রায়ই নির্যাতন করতো। অবশেষে আমার মেয়েটাকে মেরেই ফেলল। আমি এই হত্যাকান্ডের সুষ্ঠু বিচার চাই।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রুহুল আমীন বলেন, লাশময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত গৃহবধুর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত শাশুড়ি সাহিদা বেগমকে গ্রেফতার করা হয়েছে। নিহতের স্বামী শামীমকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।


আরও খবর