Logo
শিরোনাম

উলিপুরে ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত:শনিবার ২২ অক্টোবর 20২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১০৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুড়িগ্রামের উলিপুরে গলায় ফাঁস দিয়ে মাসুদ রানা (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার হাতিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বকসী কামারটারী গ্রামে। শনিবার সকালে তার ঝুলন্ত মরদেহ ঘর থেকে উদ্ধার করে স্বজনরা।

স্থানীয়রা জানান,উপজেলার হাতিয়া ইউনিয়নের বকসী কামারটারী গ্রামের আইয়ুব আলীর ছেলে মাসুদ রানা শুক্রবার বিকেলে শ্বশুর বাড়ী পার্শ্ববর্তী ধামশ্রেণি ইউনিয়নের দড়িচর পাঁচপাড়া গ্রাম থেকে নিজ বাড়িতে ফিরে আসে। আসার পর থেকে বাড়িতে একদম চুপচাপ ও কিছুটা বিষন্ন ছিল। এরপর রাতে খাওয়া-দাওয়া সেরে সে ঘরের দরজা বন্ধ করে ঘুমোতে যায়। কিন্তু  শনিবার সকাল পেরিয়ে গেলেও ঘরের দরজা না খোলায় এবং কোন সাঁড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে মাসুদের ঝুলন্ত মরদেহ দেখতে পান স্বজনরা। পরে ঘরের দরজা ভেঙে শোবার ঘরের ধড়নার বাঁশ থেকে তার ঝুলন্ত মরদেহ নামানো হয়। এরপর পুলিশে খবর দিলে পুলিশ তা উদ্ধার করে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বশুর বাড়ীতে স্ত্রী ও তার বাড়ীর লোকজনের সাথে বাক-বিতন্ডার পর অভিমান করে সে আত্মহত্যা করে থাকতে পারে।

এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরও খবর