Logo
শিরোনাম

তরুণীকে গলা কেটে হত্যা

প্রকাশিত:শুক্রবার ২৪ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১৬৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তানিয়া আক্তার (২৩) নামে এক তরুণীকে গলা কেটে হত্যার ঘটনার প্রধান অভিযুক্ত শাহপরাণ রুবেলকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব।

২৩ ডিসেম্বর বিকালে নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব ১১-এর একটি দল। শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীর র‌্যাব ১১-এর প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক তানভীর মাহমুদ পাশা এ তথ্য জানান।

তানভীর মাহমুদ পাশা জানান, গ্রেফতারকৃত শাহপরাণ রুবেল র‌্যাবের কাছে প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছেন। ধর্ষণে ব্যর্থ হয়ে তিনি ওই নারীকে হত্যা করেছেন বলে র‌্যাবের কাছে স্বীকার করেছেন।

সংবাদ সম্মেলনে র‌্যাব অধিনায়ক আরও জানান, ১৪ ডিসেম্বর দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডের নতুন আইলপাড়ার মো. শফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া তানিয়াকে তার বাসায় রুবেল ধর্ষণের চেষ্টা করে।

এ সময় তানিয়া একটি ছুরি নিয়ে আত্মরক্ষার্থে বাসা থেকে দৌড়ে বের হয়ে বাঁচার চেষ্টা করে। এ সময় পেছন দিকে থেকে তাকে জাপটে ধরে ওই ছুরি দিয়ে তানিয়ার পেটে উপর্যুপরি আঘাত করার পর তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যান শাহপরাণ রুবেল।

গ্রেফতারকৃত শাহপরাণ রুবেল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আইলপাড়া এলাকার মো. আবুল খায়েরের ছেলে। নিহত তানিয়া বরগুনা জেলার আমতলী এলাকার সেলিম খানের মেয়ে।

তিনি তার দুই বোনকে নিয়ে ওই বাড়িতে ভাড়া থাকতেন। গ্রেফতার হওয়া রুবেলের একাধিক স্ত্রী আছে এবং পরকীয়ায় আসক্ত ছিলেন।


আরও খবর