Logo
শিরোনাম

থানচিতে পর্যটকবাহী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১

প্রকাশিত:বৃহস্পতিবার ২৬ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১১৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বান্দরবানের থানচির জীবননগরে একটি পর্যটকবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে এক জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও আট জন। তাদের মধ্যে অন্তত একজনের শারীরিক অবস্থা সংকটাপন্ন। বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১১টার দিকে থানচি উপজেলার জীবননগর ঢাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের।

জানা গেছে, এক্সনোয়া মডেলের মাইক্রোবাসে করে আট জন পর্যটক ঘুরতে বেরিয়েছিলেন। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় যে ব্যক্তি নিহত হয়েছেন, তার নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। গাড়িতে থাকা বাকি আট জনই আহত হয়েছেন। তাদের পাঁচ জনকে থানচি ও বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে হামিদুল ইসলাম নামে এক জনের অবস্থা সংকটাপন্ন। বাকিদের উদ্ধারে কাজ করছে বিজিবি ও স্থানীয়রা।

আহত পর্যটক মো. ওয়াহিদ বলেন, ঢাকা থেকে বান্দরবান বেড়াতে এসেছিলাম। থানচিতে যাওয়ার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে গেছে। গাড়ীতে আমরা চালকসহ ৯ জন ছিলাম। এক জন মারা গেছে। বাকি সবাই আহত হয়েছি। কে মারা গেছে, কে আহত হয়েছে এখন কিছুই বলতে পারছি না।

থানচি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সত্যব্রত চাকমা বলেন, বান্দরবান থেকে থানচি যাওয়ার পথে পর্যটকবাহী একটি গাড়ি খাদে পড়লে হতাহতের ঘটনা ঘটেছে। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে একাধিক ব্যক্তির অবস্থা সংকটাপন্ন।


আরও খবর