Logo
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে জেলা পরিষদ চেয়ারম্যানের উপহার

প্রকাশিত:বুধবার ২৩ মার্চ ২০২২ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ২৭৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ০৪টি পরিবারের মধ্যে কাপড় বিতরণ ও আর্থিক সহায়তা দিয়েছেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ সাদেক কুরাইশী। বুধবার (২৩ মার্চ) বিকাল ৩:০০ ঘটিকায় উপজেলার রাতোর ইউনিয়নের  আটকড়া গ্রামের ভাটপাড়া এলাকায় জেলা পরিষদ চেয়ারম্যান জনাব মুহাম্মদ সাদেক কুরাইশী এর পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে কম্বল, শাড়ি, লুঙ্গি ও প্রত্যেক পরিবারকে তিন হাজার টাকা'র চেক প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত ০৮ মার্চ ২০২২ ইং তারিখে বিকাল ০৪:৩০ ঘটিকায় রাণীশনকৈল উপজেলার রাতোর ইউনিয়নের  আটকড়া গ্রামের ভাটপাড়া এলাকায় মফিজুলের বাড়ির চুলার আগুন থেকে অগ্নিকাণ্ডে ০৪টি পরিবারের ১২ টি ঘর পুড়ে যায়। এতে প্রায় নগদ ০২(দুই) লক্ষ টাকাসহ ০৫(পাঁচ) লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত লোকজন।

এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ০৪ টি পরিবারের পুড়ে যাওয়া ঘরবাড়ি পরিদর্শন করেন জেলা পরিষদের পক্ষ থেকে জেলা পরিষদের হিসাব রক্ষক বাবু দিলীপ কুমার রায় ও অফিস সহায়ক মোহাম্মদ রবিউল ইসলাম। এ সময় গণমাধ্যমকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 জেলা পরিষদের হিসাবরক্ষক বাবু দিলীপ কুমার রায় বলেন, প্রাকৃতিক দুর্যোগ বা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কোনো ব্যক্তি কিংবা পরিবার যাতে আর্থিক সংকটে না ভোগে, সে জন্য তাদের সকল প্রকার সহযোগিতা করে যাবে সরকার। তারই অংশবিশেষ হিসেবে ঠাকুরগাঁও জেলা পরিষদের মানবিক চেয়ারম্যান জনাব মুহাম্মদ সাদেক কুরাইশী এর পক্ষ থেকে এই ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে তাৎক্ষণিকভাবে যৎসামান্য উপহার প্রদান করা হয় এবং ক্ষতিগ্রস্তদের আবেদনের আলোকে ভবিষ্যতে আরো সহযোগিতা প্রদান করা হবে বলে তিনি আশ্বস্ত করেন।


আরও খবর