Logo
শিরোনাম

তারাকান্দায় দেবরের হাতে ভাবি খুন

প্রকাশিত:বুধবার ১৮ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৯৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বাঁশ কাটাকে কেন্দ্র করে জাহানারা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে খুন করেছে ভাসুর-দেবর। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। নিহত জাহানারা খাতুন ওই এলাকার ইদ্রিছ আলীর স্ত্রী।

এ বিষয়ে তারাকান্দা থানার উপ-পরিদর্শক সাইদুল ইসলাম বলেন, দীর্ঘদিন যাবত নিহত জাহানারার স্বামী ইদ্রিস আলীর সঙ্গে তার সহোদর ভাই সিদ্দিক মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছে। এমতাবস্থায় সোমবার (১৬ মে) ওই বিরোধপূর্ণ জমিতে ইদ্রিস আলী বাশ কাঁটতে গেলে সিদ্দিক মিয়া বাধা দেয়। এই নিয়ে দুই পক্ষের মাঝে কথা কাটাকাটি হয়।

এই ঘটনার পরে মঙ্গলবার (১৭ মে) দুপুরে সিদ্দিক মিয়া দেশীয় অস্ত্র নিয়ে ইদ্রিস আলীর বাড়িতে ঢুকে হামলা করে। এ সময় ইদ্রিস আলী দৌড়ে নিজ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। এতেও ক্ষান্ত না হয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে ও পিটিয়ে ইদ্রিস আলী ও তার স্ত্রী জাহানারাসহ তিনজনকে আহত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহানারাকে মৃত ঘোষণা করেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন এখন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

নিউজ ট্যাগ: ময়মনসিংহ

আরও খবর