Logo
শিরোনাম

শতভাগ নিশ্চিত নৌকা জিতবেই: আইভী

প্রকাশিত:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১২৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি শতভাগ নিশ্চিত, নৌকা জিতবেই। আইভী জিতবেই।  আজ রোববার সকাল ১০টা ৪৫ মিনিটে বন্দরের শিশুবাগ বিদ্যালয় কেন্দ্রের ৩ নম্বর বুথে ভোট প্রদান শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। ভোট দেওয়ার আগে বাবা-মায়ের কবর জিয়ারত করেন আইভী।

স্বতন্ত্র প্রার্থী তৈমুরেরে এজেন্টকে বের করে দেওয়ার অভিযোগ বিষয়ে আইভী বলেন, আমি যতটুকু জানি, সব জায়গায় হাতির এজেন্ট আছে। বরং আমার এজেন্ট বিভিন্ন জায়গায় ছিল না। আমি চাই সুষ্ঠু নির্বাচন হোক। নিরপেক্ষ নির্বাচন হলে ১০০% নিশ্চিত, আমি জিতব ইনশাআল্লাহ।

ওয়ার্ড ৩, ৫, ১৭, ১৮, ২০এগুলোতে খুব খুব স্লো কাস্টিং জানিয়ে আইভী বলেন, ওয়ার্ড নম্বর ২৩-এ প্রচুর মানুষ দাঁড়িয়ে আছে। আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা চাইছি, যাতে উৎসবমুখর পরিবেশে আমার লোকগুলো ভোট দিতে পারে। আমি শতভাগ নিশ্চিত নৌকা জিতবেই, ইনশাআল্লাহ। কারণ এই শহরের মানুষের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক। তাঁরা আমাকে ভোট দিতে কেন্দ্রে আসছে। আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অনুরোধ করব, তারা যেন ভোটদান সহজ করে দিতে সহযেগিতা করে। ভোটকেন্দ্র যাতে স্লো  না রাখে।

আইভী বলেন, যেহেতু সিস্টেম নতুন, তাই তাঁদের তাড়াতাড়ি করতে ট্রেনআপ করা লাগবে। কারণ শীতকাল, দিন ছোট। ৭ নম্বর ওয়ার্ড কদমতলীর একটি কেন্দ্রে ইভিএম মেশিন নষ্ট হয়েছে। দ্রুত তা ঠিক করে দেওয়ার অনুরোধ করছি। নির্বাচনী পরিবেশ এখনো ঠিক আছে, একটু পর কী হবে জানি না। সবার সহযোগিতায় যা হবে, সেই সিদ্ধান্ত আমি মেনে নেব। আমি জানি নারায়ণগঞ্জের মানুষ আমাকেই বেছে নিয়েছে। এটা অনেকটাই নির্ধারিত। আইভীর জয় হবেই হবে। গণজোয়ারের জয় হবেই হবে।

এর আগে সকাল ৮টা থেকে ভোট শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রের ১ হাজার ৩৩৩টি ভোটকক্ষে ভোটগ্রহণ চলছে। ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। ২৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৪৮ জন ও সংরক্ষিত ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে রয়েছেন ৩৪ জন প্রার্থী।

নিউজ ট্যাগ: আওয়ামী লীগ

আরও খবর