Logo
শিরোনাম

স্ত্রীর বাবা-মাকে দায়ী করে ফেসবুক লাইভে যুবকের বিষপান

প্রকাশিত:সোমবার ১৩ জুন ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১২৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন দৌলতপুরে স্ত্রীর বাবা-মাকে দায়ী করে ফেসবুক লাইভে এসে বিষপান করেন আরফান হাসান (২০) নামে এক যুবক। রোববার দুপুরে তার নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে। আরফান হাসান দৌলতপুর গ্রামের মো. শাহজাহান মিয়ার ছেলে।

জানা যায়, ওই গ্রামের শাহজাহান মিয়ার ছেলে আরফান হাসানের সঙ্গে একই ইউনিয়নের পূর্ব কৃষ্ণনগর গ্রামের মফিজুল ইসলামের মেয়ে মাহিমা আক্তারের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। গত তিন মাস পূর্বে তাদের কোর্ট ম্যারেজ হয়। এর পর তাদের বিয়ে মেনে নিবে বলে বলে মেয়ের মা তাদের বাড়িতে আনে। পরবর্তীতে মেয়েকে জোর করে মেয়ের বাবা তাদের বাড়িতে নিয়ে যান এবং তাদের এই বিয়ে মেনে নিবে না বলে জানান।

এ ঘটনায় রোববার দুপুরে নিজের ফেসবুক থেকে লাইভে এসে স্ত্রীর বাবা ও মাকে দায়ী করে বিষপান করেন আরফান।বিষপানের পর স্থানীয়রা বিষয়টি টের পেলে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে নবীনগর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে নবীনগর থানার ওসি মো আমিনুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছেলে এবং মেয়ে দুজনেই অপ্রাপ্তবয়স্ক হওয়ায় পরিবার তাদের এই সম্পর্ক মেনে না নেওয়ায় ওই যুবক বিষ পানে আত্মহত্যা চেষ্টা করেছে। তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে।

 


আরও খবর