Logo
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহতের গুজব, দুই বাসে আগুন

প্রকাশিত:বুধবার ১১ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ৭৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরে বাসচাপায় শ্রমিক নিহতের গুজবে দুটি বাসে আগুন দিয়েছেন উত্তেজিত শ্রমিকরা। এ সময় ১০-১২টি বাসে ভাঙচুর চালায় তাঁরা। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নগরীর ছয়দানা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার দীর্ঘ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়ক পারাপারের সময় অনাবিল পরিবহনের একটি বাস পথচারী তিন গার্মেন্ট শ্রমিককে ধাক্কা দিলে তাঁরা গুরুতর আহত হন। কিন্তু গুজব ছড়িয়ে পড়ে যে তাঁরা মারা গেছেন। এ সময় উত্তেজিত আশপাশের শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে অনাবিল পরিবহনের দুটি বাসে আগুন দেন এবং ১০-১২টি যানবাহন ভাঙচুর করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। পুলিশ রাত ৯টার দিকে শ্রমিকদের মহাসড়ক থেকে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। 

গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার আলমগীর হোসেন বলেন, বাসের ধাক্কায় আহত তিন শ্রমিককে স্থানীয় তায়রুন্নেসা মেমোরিয়াল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের পরিচয় পাওয়া যায়নি।

তায়রুন্নেসা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক আশরাফ হোসেন বলেন, আহতদের অবস্থা গুরুতর। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদের ঢাকায় পাঠানো হয়েছে।

নিউজ ট্যাগ: দুই বাসে আগুন

আরও খবর