Logo
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো নানি-নাতনির

প্রকাশিত:বুধবার ১৬ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১২৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় নানি-নাতনি নিহত হয়েছেন। এ ঘটনায় সেনাবাহিনীর ৮ সদস্য আহত হয়েছেন। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার কৃষ্ণবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মরতুজা বেগম (৬০) ও তার নাতনি জান্নাত আক্তার (৩)।  মরতুজা বেগম ভালুকায় থেকে গার্মেন্টসে চাকরি করতেন। বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায়।

তিনি বলেন, সকালে ঢাকা থেকে সেনাবাহিনীর একটি গাড়ি ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে আসে। সকাল সোয়া দশটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার মেহেরাবাড়ীতে আসতেই গাড়িটি যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়।  এতে সড়ক পারাপারের সময় গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন মরতুজা বেগম ও তার নাতনি। এছাড়া সেনাবাহিনীর আট সদস্য গুরুতর আহত হলে তাদের ঢাকার সিএমএইচে পাঠানো হয়।

তিনি আরও বলেন, গাড়িটি উল্টে যাওয়ার আগ মুহূর্তে বিপরীত দিক থেকে আরও একটি পিকআপ ভ্যান যাচ্ছিল।  কোন গাড়ির চাপায় দুজন নিহত হয়েছেন তা শতভাগ নিশ্চিত হওয়া যায়নি। এজন্য মহাসড়কের পাশে থাকা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

মরদেহ দুইটি উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিবার আবেদন করলে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।


আরও খবর