Logo
শিরোনাম

শ্রীপুরে অগ্নিকাণ্ডে ৬ টি দোকান পুড়ে ছাই

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ২৫৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শ্রীপুর (গাজীপুর) থেকে সেহেল রানা:

গাজীপুরের শ্রীপুরে অগ্নিকাণ্ডে কাওরাইদ বাজারের ৬টি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ওইসব দোকানের সব মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অগ্নিকাণ্ডের শিকার দোকান মালিকেরা জানায়। বুধবার দিবাগত রাত সাড়ে ১১ টায় উপজেলার কাওরাইদ বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মাওনা ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার মিয়া রাজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অগ্নিকাণ্ডের শিকার দোকান মালিক ও স্থানীয় ইউপি মেম্বার নূর ইসলাম জানান, রাত আনুমানিক ১০ টার দিকে সবাই দোকান বন্ধ করে চলে যাই। সাড়ে ১১ টার দিকে খবর পায় দোকানে আগুন জ্বলছে। পরে বাজারের লোকজন আগুন নেভাতে এগিয়ে আসে। ততক্ষনে আগুন তার তিনটি এবং পাশের ভাঙ্গারী ব্যবসায়ী আফজালের তিনটি দোকান পুড়ে যায়। ধারণা করা হচ্ছে পাশের পরিত্যক্ত ঘরে রাতের আঁধারে মাদক সেবীরা আড্ডা দেয়। রাতে তারা গাঁজা সেবন করার পর ওই গাঁজার আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে।

মাওনা ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার মিয়া রাজ জানান, খবর পেয়ে ঘটনস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষনিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।



আরও খবর