Logo
শিরোনাম

সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫

প্রকাশিত:বৃহস্পতিবার ২৬ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১০৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সিরাজগঞ্জের সলঙ্গায় পাথর বোঝাই ট্রাক ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। বুধবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানাধীন রামারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন, (৩৫) আবুল বাশারের ছেলে মনির হোসেন (৩৪) একই থানার বাশবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম (৪৫) ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)। এরা সবাই কৃষি শ্রমিক বলে জানা গেছে।

এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, বুধবার দিবাগত ২টার দিকে হাটিকুমরুল গোল চত্বর থেকে যাত্রীবাহী একটি লেগুনা নাটোর যাচ্ছিল। লেগুনাটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার তিন যাত্রী মারা যান। আহত হন আরও সাতজন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হলে হাটিকুমরুল গোল চত্বরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

অপরদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হায়দার আলী নামে আরও একজনের মৃত্যু হয় বলে জানিয়েছে একাধিক সূত্র ।

এ প্রসঙ্গে ওসি বলেন, আরও একজন মারা যাবার কথা শুনেছি। তবে আমরা মরদেহ পাইনি।

দুর্ঘটনাকবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। তিনি আরও জানান, পরিবারের কাছে মরদেহ হস্তান্তরের প্রস্তুতি চলছে।


আরও খবর