Logo
শিরোনাম

সিলেটে হোটেল থেকে নারীর লাশ উদ্ধার

প্রকাশিত:বৃহস্পতিবার ১৯ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৯২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সিলেটের দক্ষিণ সুরমায় বাইপাস সড়কের মোমিনখলা এলাকার শাপলা আবাসিক হোটেল থেকে বুধবার বেলা পৌনে ১১টার দিকে নিলীমা বেগম লিলি (১৯) নামে এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

কর্মচারীদের দেওয়া খবরের ভিত্তিতে দক্ষিণ সুরমা থানার পুলিশ গিয়ে হোটেলের দ্বিতীয় তলার ১০৫ নং কক্ষের দরজা ভেঙে লিলির লাশ উদ্ধার করে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান তালুকদার জানান, কর্মচারীদের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে হোটেলের দ্বিতীয় তলার একটি বন্ধ কক্ষ থেকে তাকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লিলিকে উদ্ধার করে। সেসময় কক্ষটি ভেতর থেকে লক করা ছিল। লিলি সিলেটের ওসমানীনগর উপজেলার দুলিয়ারবন্দ গ্রামের নুরুল হকের মেয়ে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে এর পেছনে কোন ধরনের প্ররোচনা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। নিহত লিলির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে। বৃহস্পতিবার তার ময়নাতদন্ত সম্পন্ন হবে।

কামরুল হাসান আরো জানান, ওই আবাসিক হোটেলের পরিচালক জহির মিয়ার সাবেক স্ত্রী লিলি। তার সঙ্গে অনেকদিন হলো ছাড়াছাড়ি হয়ে গেছে। তবে জহিরের সঙ্গে যোগাযোগ বা মেলামেশা ছিলো।  লিলির পরিবার পক্ষ থেকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে সন্দেহভাজন একজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। মালমা দায়েরের পর এবং ময়নাতদন্তের রিপোর্ট হতে আসার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


আরও খবর