Logo
শিরোনাম

ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী 2০২3 | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ৭৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তন সম্ভব না। ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না। আজ বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে হ্যালো পুলিশ মানিকগঞ্জ’ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

বিএনপির উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি প্রত্যেকটা বিভাগে ও জেলায় সভা-সমাবেশ করছে। ঢাকার রাস্তাঘাট বন্ধ করে পদযাত্রা শুরু করেছে। আমরা বলেছি আপনারা করবেন, কিন্তু মানুষের কোনো অসুবিধা করে নয়। অগ্নিসংযোগসহ ধ্বংসাত্মক কোনো কাজ করবেন না। এটা হলে পুলিশ আইন প্রয়োগ করবে—এটাই স্বাভাবিক।

আজ বৃহস্পতিবার বিকালে পুলিশ সুপারের কার্যালয়ের দ্বিতীয় তলায় 'হ্যালো পুলিশ মানিকগঞ্জ' ও 'বঙ্গবন্ধু কর্ণার' উদ্ধোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির কর্মসূচি কোনটায় আমরা বাধা দিয়েছি? তারা বিশাল বিশাল সভা করেছে, প্রত্যেক জেলায় তারা সভা করেছে, প্রত্যেকটা ডিভিশনে তারা সভা করেছে, এখন আবার পদযাত্রা শুরু করেছে। মানুষের রাস্তাঘাট বন্ধ করে পদযাত্রা শুরু করেছে। সেখানে আমরা বলেছি করুন। আপনাদের রাজনৈতিক কর্মকাণ্ড আপনারা করবেন।

পরে স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধাদের বিজয় মেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।


আরও খবর