Logo
শিরোনাম

শেষ পর্যন্ত মাঠে থাকব, নেতাকর্মীরা সঙ্গে আছে: তৈমূর

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ | ২১৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র (হাতি মার্কা) মেয়র প্রার্থী, বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার দলীয় সিদ্ধান্তকে ইঙ্গিত করে বলেছেন, এসি রুমে বসে নির্দেশ দিয়ে লাভ নেই, শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো। নারায়াণগঞ্জের বিএনপি নেতাকর্মীরা আমার সঙ্গে আছে।

নারায়ণগঞ্জে নির্বাচনী প্রচারণার সময় মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন। এসময় তার সঙ্গে দলের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তৈমূর আলম খন্দকার বলেন, দল, মত নির্বিশেষে এখন সকলেই আমাকে ভোট দিতে পারবেন। কেননা আমি দলীয় কোনো প্রার্থী না। যেহেতু নাগরিকদের জন্য আমি এ নির্বাচনে অংশ নিয়েছি, তাই সর্বশ্রেণীর নাগরিক আমার পাশে আছেন। তারা আমাকে বিজয়ী করবে। আমার দলের লোকেরাও আমার পাশে আছে। বিএনপি আমাকে সবার জন্য উন্মুক্ত করে দিয়েছে।

তৈমূর বলেন, আমি রাজপথে গুলি খাওয়া লোক, নারায়ণগঞ্জের মানুষের জন্য আমার অনেক অবদান আছে। ২০১১ সালে আমি বসি নাই, বসছে বিএনপি। এবার তো আমার থেকে সব পদ উঠিয়ে নিছে। এখন তো দল আর কিছু বলতে পারবে না।

তিনি বলেন, বিএনপির লোকজন কারো কথায় কখনও নৌকায় ভোট দিবে না। আগামী ১৬ জানুয়ারি নির্বাচনে আমিই জয়লাভ করবো। ১৭ জানুয়ারি আমার বিজয়ের গেজেট প্রকাশ হবে ইনশাআল্লাহ।


আরও খবর