Logo
শিরোনাম

শেখ হাসিনার কারণে পেয়েছি ডিজিটাল বাংলাদেশ : মানিক

প্রকাশিত:শনিবার ১৭ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৬৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর লালবাগ এলাকায় রাজনৈতিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও বিভিন্ন সামাজিক সংগঠন আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক।

এ সময় অতিথির বক্তব্যে বাংলাদেশ স্বাধীনতা লাভে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান এবং ডিজিটাল বাংলাদেশ গোড়ার ক্ষেত্রে তার-ই (বঙ্গবন্ধু) কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা তিনি তুলে ধরেন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতে আজিমপুরে 'ডে-নাইট এপিএল' আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে হাসিবুর রহমান মানিক বলেন, বঙ্গবন্ধুর কারণে আমরা মানচিত্র, পতাকা পেয়েছি এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে পেয়েছি ডিজিটাল বাংলাদেশ।

সত্যকে সত্য ও মিথ্যাকে মিথ্যা বলতে হবে জানিয়ে তিনি বলেন, আজ থেকে ১৫ বছর আগে এখানে (আজিমপুর) বিদ্যুৎ থাকতো না, লাইট থাকতো না। দু-একটি লাইট জ্বলতো। তবে অন্ধকারেই খেলতে হতো।

লালবাগ আওয়ামী লীগের এ নেতা বলেন, আজকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের আমলে সারারাত লাইট জ্বলে। বিজয় উল্লাস করি তারপরও বিদ্যুৎ চলে যায় না। এ কারণে আবারও শেখ হাসিনার নৌকায় ভোট দিতে উপস্থিত সকলের প্রতি অনুরোধ জানান হাসিবুর রহমান মানিক।

তিনি বলেন, আজকে এই (১৬ ডিসেম্বর) দিনটি মহান বিজয় দিবস। বিজয় উল্লাস। এই বিজয়কে আরও ভালো উল্লাস করতে হবে।

মাদকের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স বিষয়টি উল্লেখ করে ডিএসসিসির ভারপ্রাপ্ত সাবেক এ মেয়র বলেন, নেত্রী (শেখ হাসিনা) বলেছিলেন মাদকের প্রতি জিরো টলারেন্স। সেটি আমাদের এলাকাবাসী( আজিমপুর) মোটামুটি চলে এসেছে। আগে এখানে( আজিমপুর) চিপায়- চাপায়ে মানুষ গাঁজা খেত। এবং বিভিন্ন মাদক জাতীয় নেশা করতো। এখন আর কিন্তু সেটি নেই। তরুণ প্রজন্মও সজাগ। তারা আর মাদকের দিকে ঝুঁকতে চায় না। এখন তরুণ প্রজন্ম পড়াশোনা এবং খেলাধুলা নিয়েই থাকতে চায়।


আরও খবর