Logo
শিরোনাম

সেই ট্রাকচালক দুই দিনের রিমান্ডে

প্রকাশিত:বুধবার ২০ জুলাই ২০22 | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৯০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ময়মনসিংহের ত্রিশালে মহাসড়কে স্বামী-স্ত্রী ও তাদের মেয়েকে চাপা দেওয়ার ঘটনায় করা মামলায় ট্রাকচালক রাজুকে জিজ্ঞাসাবাদের জন্য দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুরে ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. তাজুল ইসলাম সোহাগের আদালতে রাজুর রিমান্ড শুনানি হয়। শুনানি শেষে বিচারক দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অভিযুক্ত ট্রাকচালক রাজু রাজশাহী জেলার বাঘা থানার আব্দুর রাজ্জাকের ছেলে। গত সোমবার রাতে ঢাকার সাভার থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

ট্রাকচাপায় একই পরিবারের তিন সদস্য নিহত হওয়ার ঘটনায় জাহাঙ্গীর আলমের বাবা বাদী হয়ে গত রোববার ত্রিশাল থানায় একটি মামলা করেন। ওই মামলায় ট্রাকচালক রাজুকে গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদের জন্য রাজুকে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছিল পুলিশ। শুনানি শেষে তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা ত্রিশাল থানার উপ পরিদর্শক (এসআই) সেকান্দর আলী জানান, ট্রাক চাপায় পরিবারটিকে পিষে দেওয়া চালক রাজু আহমেদ শিপনের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। রিমান্ড আবেদন করে বুধবার দুপুরে তাকে ময়য়মনসিংহের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। আদালত তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে গত ১৬ জুলাই দুপুরে উপজেলার রাইমনি গ্রামের জাহাঙ্গীর আলম মেয়ে সানজিদাকে (৬) সঙ্গে নিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগমকে আল্ট্রাসনোগ্রাফি করাতে ত্রিশালে যান। পৌর শহরের খান ডায়াগনোস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় একটি ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম, রত্না বেগম নিহত হন। এসময় ঘটনাস্থলে রত্না বেগমের পেট ফেটে শিশুটির জন্ম হয়। বর্তমানে শিশুটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের এনাইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। নতুন করে শিশুটির শ্বাসকষ্ট, জন্ডিস ও রক্তস্বল্পতা দেখা দিয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন শিশুটি এখনও শঙ্কামুক্ত নয়।


আরও খবর