Logo
শিরোনাম

শাবিপ্রবি শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৩

প্রকাশিত:মঙ্গলবার ২৬ জুলাই ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ | ১০২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী বুলবুল আহমেদকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১১টায় এ বিষয়টি নিশ্চিত করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ তাহের।

তিনি বলেন, শাবি শিক্ষার্থী নিহতের ঘটনায় সন্দেহভাজন বহিরাগত তিনজনকে আটক করা হয়েছে। যারা বিভিন্ন সময় অপরাধের সঙ্গে জড়িত ছিল।

প্রসঙ্গত, সোমবার (২৫ জুলাই) সন্ধ্যা পৌনে ৮টার দিকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র বুলবুল আহমদ বন্ধুদের নিয়ে ক্যাম্পাসের গাজীকালুর টিলা নামক স্থানে বেড়াতে গিয়ে একাধিক দুষ্কৃতিকারীর কবলে পড়েন। এ সময় অজ্ঞাত দুষ্কৃতিকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে আহত হন তিনি। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টার এবং পরে অ্যাম্বুলেন্সযোগে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাদী হয়ে জালালাবাদ থানায় অজ্ঞাত কয়েকজন দুষ্কৃতিকারীর নামে একটি হত্যা মামলা দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন।

নিউজ ট্যাগ: শাবিপ্রবি

আরও খবর