Logo
শিরোনাম

শাবি শিক্ষার্থী বুলবুল হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রকাশিত:বুধবার ২৭ জুলাই ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ | ১২২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষার্থী বুলবুল আহমেদকে (২২) হত্যার ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একইসঙ্গে নিহত বুলবুলের মোবাইল ফোন এবং হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার মো. আজবাহার আলী শেখ।

গ্রেফতার তিনজন হলেন কামরুল ইসলাম (২২), আবুল হোসেন (১৮), মোহাম্মদ হাসান (১৮)। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের পাশের টিলারগাঁও এলাকার বাসিন্দা।

এদের মধ্যে কামরুল ইসলামের বাড়ি থেকে নিহত বুলবুলের মোবাইল ফোন উদ্ধার এবং হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

আজবাহার আলী শেখ জানান, বুলবুল হত্যার ঘটনায় সোমবার রাতে ও মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের আশপাশ এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন তিন ছিনতাইকারীকে আটক করা হয়। এর মধ্যে একজন বুলবুলকে হত্যার কথা স্বীকার করে আরও দুজন জড়িত থাকার তথ্য দেয়। পরে ওই দুজনকেও গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশে গাজীকালুর টিলার পাশে ছুরিকাঘাত করা হয় শাবির লোক প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী বুলবুল আহমেদকে (২২)। তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বুলবুলের বাড়ি নরসিংদী সদরের নন্দীপাড়া গ্রামে। তিনি শাবির শাহপরান হলের ২১৮ নম্বর কক্ষে থাকতেন। এ ঘটনায় সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় মঙ্গলবার হত্যা মামলা দায়ের করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন। এ ছাড়া এ ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক আখতারুল ইসলামকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে।


আরও খবর