Logo
শিরোনাম

রুপগঞ্জে দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা

প্রকাশিত:বুধবার ২৪ মার্চ ২০২১ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ৩০৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রুপগঞ্জ(নারায়ণগঞ্জ) থেকে বিশ্বজিৎ দাস

নারায়ণগঞ্জের রুপগঞ্জ পাট ও বস্ত্রমন্ত্রীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালানোয় ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার ২৩ শে মার্চ রাতে রুপগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন গাজী গ্রুপের এডমিন ম্যানেজার মোজাম্মেল হক। রুপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির বিষয়টি নিশ্চিত করেন।

মামলার বিবরণী থেকে জানা যায়, উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইসাখালী গ্রামের আশরাফুল ইসলাম ভূঁইয়া জেমিন ও তুষার সহ আরো কয়েকজন মিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বানোয়াট তথ্য ছড়িয়ে বেড়াচ্ছে। গত ২৬ ফেব্রুয়ারি রাতে জেমিন এর ফেসবুক একাউন্ট থেকে গাজী একাডেমির জমির কিছু ছবিসহ মিথ্যা ও বানোয়াট তথ্য দেন। গাজী গ্রুপের দাবি মন্ত্রী গাজীকে হেয় প্রতিপন্ন করার জন্য এমন কাজ করা হয়েছে।

অভিযুক্ত জেমিন ও তুষার কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

তারা বলেন, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও তার ছেলে গোলাম মর্তুজা পাপ্পার পক্ষে রাজনীতি না করায় ও তার জবর-দখলের প্রতিবাদ করায় এই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। তার শাসনআমলে রুপগঞ্জের এমন কোন নেতাকর্মী নেই যারা মামলার শিকার হননি।


আরও খবর