Logo
শিরোনাম

রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা কওছার

প্রকাশিত:সোমবার ১৮ জানুয়ারী ২০২১ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১৬২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বেনাপোল থেকে আনোয়ার হোসেন

বেনাপোলে পৌরসভার রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা কওছার আলী। বেনাপোল পৌরসভার ৫নং দিঘিরপাড় ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা কওছার আলী(৭২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। এক এক করে আমাদের ছেড়ে চলে যাচ্ছেন দেশের সূর্যসন্তান। যে মানুষগুলো আমাদের একটি স্বাধীন মানচিত্র উপহার দিয়েছেন, আমাদের পরবর্তী প্রজন্ম হয়তো আর তাদের মুখ থেকে বীরত্বগাঁথা মুক্তিযুদ্ধের ইতিহাস শুনতে পারবে না। সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধা কওছার আলী যশোর সদর মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল ১৭ (জানুয়ারি) রবিবার চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী তিন ছেলে তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ নানা জটিল রোগে ভুগছিলেন।

আজ (সোমবার ১৮ই জানুয়ারি) বেলা  এগারটার পর তার নমাজে জানাজা শেষে তাকে ভবারবেড় কবরস্থানে দাফন করা হয়।দাফনের আগে শার্শা উপজেলা নিবার্হী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের নেতৃত্বে তার মৃতদেহকে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার দেয়া হয়।

এসময় জানাযায় উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারুখ হোসেন উজ্জ্বল, পৌর মেয়র আশরাফুল আলম লিটন। গার্ড অব অনারের পর তার মৃতদেহে পুস্পস্তবক অর্পণ করা হয়। এদিকে মুক্তিযোদ্ধা কওছার আলীর মৃত্যুতে শার্শা-বেনাপোলের রাজনৈতিক নেতৃবৃন্দ। মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদ ছাড়াও শার্শা বেনাপোলের বিভিন্ন সামাজিক ও সংগঠনের নেতৃবৃন্দ।


আরও খবর