Logo
শিরোনাম

রাজধানীতে দুই বাসের চাপায় প্রাণ গেল নারীর

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ অক্টোবর ২০২২ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ৬৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর বাংলামটর এলাকায় রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় সাধনা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটি জব্দ করা গেলেও পালিয়েছেন চালক।

বুধবার (২৬ অক্টোবর) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে গেলে চিকিৎসক রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) যোবাইন ফেরদৌস জানান, বাংলামটর বিশ্ব সাহিত্য কেন্দ্রের গলি সংলগ্ন মেইন রোডে রাস্তা পার হওয়ার সময় বিহঙ্গ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। চালককে আটকের চেষ্টা চলছে।

এদিকে নিহত সাধনার ছোট ভাই সোবহান জানান, তাদের বাড়ি কুমিল্লার হোমনা উপজেলার অনন্তপুর গ্রামে। সাধনার স্বামীর নাম খালেক মিয়া। এক ছেলে ও দুই মেয়েসহ পুরাতন ইস্কাটন গার্ডেনের একটি বাড়িতে থাকতেন। সেখানে এক বয়স্ক চিকিৎসকের বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজ করতেন।

তিনি আরও জানান, বাসার বাজার করার জন্য তিনি রাতে বের হয়েছিলেন। বাজার করে ফেরার সময় রাস্তা পার হওয়ার জন্য  দাঁড়িয়েছিলেন। এসময় দুই চালক রেষারেষি করে বাস চালিয়ে যাওয়ার সময় ধাক্কা লাগে তার বোনের শরীরে।


আরও খবর