Logo
শিরোনাম

রাজধানীতে বিক্ষোভ করতে চায় জামায়াত

প্রকাশিত:সোমবার ২০ ফেব্রুয়ারী ২০23 | হালনাগাদ:রবিবার ০৫ নভেম্বর ২০২৩ | ৬৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীতে বিক্ষোভ করার জন্য ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাছে আবেদনপত্র দিয়েছে, বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর দক্ষিণ শাখা। আগামী ২৫ ফেব্রুয়ারি বিকেল ৩টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে  বিক্ষোভ মিছিল করতে চায় তারা।

 আজ  সোমবার বিকেল ৪টায় ডিএমপি কমিশনারের কার্যালয়ে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাবেক সহ-সম্পাদক সাইফুর রহমানের নেতৃত্বে জামায়াতের চার সদস্যের একটি প্রতিনিধি দল এ আবেদন জমা দেন। প্রতিনিধি দলে আরও ছিলেন সুপ্রিম কোর্ট বারের সাবেক সহ-সভাপতি ড. গোলাম রহমান ভুইয়া, সাবেক সিনিয়র সহ-সভাপতি জালাল উদ্দীন ভুইয়া, এম আর করিম প্রমুখ।

আবেদনে বলা হয়, জামায়াতের আমির ডা. শফিকুর রহমান ও ওলামায়ে কেরামসহ সব নেতাকর্মীর মুক্তি এবং তত্ত্বাবধায়ক সরকারসহ জনগনের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার দাবিতে বিক্ষোভ মিছিলটি ২৫ ফেব্রুয়ারি বিকেল ৩টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে শুরু হয়ে পল্টন মোড়, বিজয়নগর ও নাইটিঙ্গেল মোড় হয়ে কাকরাইল মোড়ে গিয়ে শেষ হবে। বিক্ষোভ কর্মসূচি সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ডিএমপির আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

ডিএমপি কমিশনারের কার্যালয়ে আবেদন জমা দেওয়ার পর প্রতিনিধি দল উপস্থিত মিডিয়ার সামনে প্রেস ব্রিফিং করেন।

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ডিএমপির ই-মেইলে ঢাকা মহানগরী দক্ষিণের অফিস সম্পাদক ড. মোবারক হোসাইনের স্বাক্ষরিত একই আবেদন পাঠানো হয়। আজ ডিএমপি কার্যালয়ে জামায়াতের প্রতিনিধি দল সশরীরে উপস্থিত হয়ে আবেদন করেন এবং ডিএমপি কমিশনারের প্রতিনিধি তাদের কাছ থেকে আবেদনপত্রটি গ্রহণ করেছেন।


আরও খবর