Logo
শিরোনাম

প্রতিদ্বন্দ্বী সদস্যের মধ্যকার সংঘর্ষে শ্রমিক লীগ নেতা খুন

প্রকাশিত:বুধবার ২৩ জুন ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ | ১৭৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মাদারীপুর শিবচরের মাদবচর ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী দুই ইউপি সদস্যের মধ্যকার সংঘর্ষে ছুরিকাঘাতে আহত শ্রমিক লীগ নেতা মারা গেছেন।

মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যা ৭টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা আজগর আলী মেডিকেলে মারা যান তিনি।

নিহত আবু বক্কর ফকির (৪০) মাদবরচর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ছিলেন। ছুরিকাঘাতেই শ্রমিক লীগ নেতা নিহত হন বলে পুলিশ নিশ্চিত হন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার (২১ জুন) শিবচরের ১৩টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের আগের দিন রাত ২টার দিকে মাদবরচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী ইউসুফ সরদারের সমর্থকরা টাকার বিনিময়ে ভোট কিনতে একটি বাড়িতে প্রবেশ করে। এ সময় অপর মেম্বার প্রার্থী আজিজুল সরদারের সমর্থকরা ওই গ্রামে ভোট কেনাবেচা যাতে না হয় তার জন্য পাহারা দিচ্ছিলেন। ওই রাতে এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।

পরে এ খবর পেয়ে আজিজুল সরদারের সমর্থক আবু বক্কর ফকির ছুটে আসেন। তখনই প্রতিপক্ষ ইউসুফ সরদারের সমর্থকরা ধারালো ছুরি দিয়ে তার পেটে আঘাত করে। গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা নেয়া হয়। সেখানে দুদিন চিকিৎসা শেষে মঙ্গলবার সন্ধ্যায় সে মারা যায়।

এ বিষয়ে মাদারীপুরের সহকারী (শিবচর সার্কেল) পুলিশ সুপার আনিসুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত মনির সরদারসহ ঘটনার সঙ্গে জড়িতরা পলাতক রয়েছে।


আরও খবর