Logo
শিরোনাম

পরনে কেবল শাড়ি, মেহেদি দিয়ে ব্লাউজ তৈরি করে তাক লাগালেন তরুণী

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ ডিসেম্বর 2০২1 | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ২০১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারী অঙ্গে শাড়ি যেন নিবিড় ভালবাসার মতো জড়িয়ে থাকে। তাতে যদি হয় ম্যাচিং ব্লাউজ, তাহলে তা আর কথাই নেই! তবে সেই ব্লাউজ যদি মেহেদি দিয়ে আঁকা হয়, তাহলে? বুঝলেন না? 

বুঝতে পারছেন এবার? হ্যাঁ, ব্লাউজের মতো ডিজাইন করেই মেহেদি পরেছেন তরুণী। প্রথম ঝলকে দেখে বোঝা দায়। কিন্তু একটু ভাল করে দেখলেই বোঝা যাবে তরুণীর শরীরের উপরের অংশ মেহেদি দিয়েই ঢাকা। সাদা শাড়ির সঙ্গে এই গাঢ় খয়েরিং রঙের মেহেদি বেশ মানিয়ে গিয়েছে।

তরুণীর পরিচয় জানা যায়নি। তবে তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ছোট্ট এই ভিডিওতে প্রথমে তরুণীর পিঠের অংশটি দেখা যাচ্ছে। মাথায় সুন্দর খোপা করা। তাতে সাদা ফুল জড়ানো। আর পুরো পিঠ জুড়ে ব্লাউজ আঁকা। সামনের দিকে যেতে যেতে হাসি মুখে পিছন ফিরে তাকান তরুণী। ক্যামেরাম্যানের দিকে ফ্লাইং কিস ছুড়ে দেন।

অজ্ঞাত পরিচয় এই তরুণীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কেউ প্রশংসা করেছেন, কেউ আবার সমালোচনায় মুখর হয়েছেন। ফ্যাশনের নামে যা খুশি তাই করবে নাকি! লজ্জা একটুও নেই, এমন মন্তব্য করা হয়েছে। এরপর কি মেহেদি মাধ্যমে শরীরে কুর্তি আঁকা হবে? এমন প্রশ্নও করা হয়েছে। কেউ কেউ আবার তরুণীকে দেখে মেহেদি শিল্পী হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন।

সোশ্যাল মিডিয়ার ময়নাতদন্ত তো চলতেই থাকে। তবে বিয়ের মরশুমে তরুণীর এই মেহেদি ব্লাউজের স্টাইল অনেকের নজর কেড়েছে। অবশ্য এই ট্রেন্ড এক্কেবারে নতুন নয়। নেটদুনিয়ায় খোঁজ করলে একাধিক মেহেদি ব্লাউজের ডিজাইন দেখতে পাওয়া যায়।



আরও খবর