Logo
শিরোনাম

পঞ্চগড়ে পুকুরে পড়ে ভাই-বোনের মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ২৬ জুলাই ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৯১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় পুকুরের পানিতে পড়ে মজিবর রহমান (৮) ও হাবিবা (৬) নামে ভাই-বোনের মৃত্যু হয়েছে। উপজেলার শালবাহান ইউনিয়নের খালপাড়া  এলাকায় এ ঘটনা ঘটে। তারা ওই ইউনিয়নের নালাগছ এলাকার আব্দুল হান্নানের সন্তান।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বাবা আব্দুল হান্নান নতুন করে  বাড়ি করার জন্য শালবাহান ইউনিয়নের খালপাড়া এলাকার একটি পুকুরের পাড় থেকে ব্যাটারিচালিত ভ্যানে করে  নালাগছ এলাকায় ইট নিয়ে আসছিলেন। তার সাথে মজিবর ও হাবিবা যাওয়ার জন্য বায়না ধরে। পরে তাদের নিয়েই ইট আনা নেওয়া করছিলেন বাবা হান্নান।

একপর্যায়ে তিনি মজিবর ও হাবিবাকে খালপাড়া পুকুরের পাড়ে রেখে পার্শ্ববর্তী নতুন বাজার এলাকায় যান। পরে তিনি বাড়ি ফিরে তাদের দেখতে না পেয়ে পরিবারের সদস্যসহ খোঁজাখুঁজি করতে থাকেন। পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যরা ওই পুকুরের পানিতে নেমে তাদের ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) জাহাঙ্গীর আলম পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।


আরও খবর