Logo
শিরোনাম

পিরোজপুরে এহসান গ্রুপের পরিচালকসহ ৪ ভাই ৪ মামলায় শ্যোন এ্যারেষ্ট

প্রকাশিত:বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১৫৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পিরোজপুরের ১৭ হাজার কোটি টাকা আত্মসাতে অভিযুক্ত প্রতিষ্ঠান এহসান গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি রাগীব আহসানসহ ৪ ভাইকে আজ বুধবার আদালতে হজির করে নতুন ৪ টি মামলায় শ্যোন এ্যারেষ্ট দেখানো হয়েছে। পরে পিরোজপুরে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল মাসুদ তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। বিষয়টি আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আকরাম আলী মোল্লা নিশ্চিত করেছেন।

এর আগে করা প্রায় শতকোটি টাকা অর্থ আত্মসাৎ এর একটি মামলায় ৭ দিনের রিমান্ড শেষে গতকাল মঙ্গলবার তাদেরকে জেল হাজতে প্রেরন করা করেছিলো আদালত।

জেলা আইনজীবী সমিতির সদস্য ও বাদী পক্ষের আইনজীবী এমডি নুরুল ইসলাম সরদার শাহজাহান জানান, সমস্ত মামলাগুলো সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে। ডিআর, সিআর, অনেক মামলা তদন্তে আছে। পর্যায়ক্রমের এদের বিচার হবে।

উল্লেখ্য, প্রায় শত কোটি টাকার একটি মামলায় আদালত গত ১৩ সেপ্টেম্বর রাগীব এবং তার ভাইদের ৭ দিনের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়। পরবর্তীতে রিমান্ড চলাকালীন সময় গত রোববার (১৯) সেপ্টেম্বর ৫টি মামলার মধ্যে ৪টি অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এবং অন্যটি পুলিশ ব্যুরো অব ইনভিস্টিগেশ (পিআইবি) তে হস্তান্তরের নির্দেশ দেয় পুলিশ হেড কোয়ার্টার্স।

নিউজ ট্যাগ: এহসান গ্রুপ

আরও খবর