Logo
শিরোনাম

পাবনায় সাপের ছোবলে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু

প্রকাশিত:রবিবার ১৯ জুন ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৯৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পাবনার বেড়া উপজেলায় সাপের ছোবলে সুলতানা খাতুন (২৩) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার চাকলা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত সুলতানা খাতুন ওই গ্রামের শাহানুর প্রামাণিকের স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সুলতানা গরুর গোয়ালে ঘাস দিতে গেলে বিষধর সাপ তার পায়ে কামড় দেয়। এ সময় তার চিৎকারে পরিবারের লোকজন প্রথমে তার পা বেঁধে স্থানীয় কবিরাজের কাছে নিয়ে যায়। কবিরাজ ঝাড়ফুঁক করার পরে তিনি বিষ নামাতে ব্যর্থ হন।

পরে তিনি অন্য কবিরাজের কাছে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সন্ধ্যার দিকে বেড়া সওদাগরপাড়ায় আরেক সাপুড়ের কাছে নিয়ে গেলে তিনিও অনেকক্ষণ ঝাড়ফুঁক করেন। পরে ব্যর্থ হয়ে বলেন রোগী মারা গেছে।

একপর্যায়ে পরিবারের লোকজন রাত সাড়ে ৯টার দিকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষণা করেন। নিহত সুলতানার চার বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানান তার স্বজনরা।

এ বিষয়ে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. রেজাউল হামিদ জানান, রোগীর পরিবার রোগীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছিলেন। আমাদের কিছু করার ছিল না।


আরও খবর