Logo
শিরোনাম

নরসিংদীতে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত চারজন গ্রেপ্তার

প্রকাশিত:সোমবার ২৬ জুলাই ২০২১ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ২১২০জন দেখেছেন
Image

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদী শহরের নাগরিয়াকান্দি এলাকায় বাড়িতে ঢুকে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ড ব্যবহৃত ছুরিসহ লুট করা স্বর্ণালংকার ও টাকা উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে পুলিশ সুপার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

গ্রেপ্তারকৃতরা হলো, রায়পুরা উপজেলার বটতলি এলাকার মৃত সিদ্দিকের ছেলে শেখ ফরিদ (৩৫), একই উপজেলার বাহেরচর এলাকার আব্দুর রহমানের ছেলে রাজা মিয়া (৩২), চর আড়ালিয়ার রাজা মিয়ার ছেলে আল-আমিন (৩৩) এবং রাজনগর এলাকার রহিম উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৩৭)।

পুলিশ সুপার জানান, ১৬ জুলাই রাতে শহরের নাগরিয়া কান্দি এলাকায় দোতলা একটি বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের জিম্মি করে স্বর্ণালংকার সহ মালামাল লুট করে সংঘবদ্ধ ডাকাত দলটি। এসময় বাধা দেয়ায় গৃহকর্তা মোবারক হায়াতের ছেলে ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আরিফ (৩২) কে ছুরিকাঘাতে হত্যা করে ডাকাতরা। এঘটনায় নিহতের পিতা মোবারক হায়াতের অভিযোগের প্রেক্ষিতে গত ২২ জুলাই ডাকাতি ও হত্যার সাথে জড়িত সন্দেহে ব্রাহ্মণবাড়িয়ার মরিচা এলাকা থেকে রায়পুরা উপজেলার মৃত সিদ্দিক মিয়ার ছেলে ডাকাত শেখ ফরিদকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রবিবার গ্রেপ্তার করা হয় ডাকাতি ও হত্যায় আরো তিন জনকে।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিকভাবে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।


আরও খবর