Logo
শিরোনাম

নির্বাচনকে সামনে রেখে ভদ্র সাজার চেষ্টা করছে আ.লীগ: মির্জা ফখরুল

প্রকাশিত:মঙ্গলবার ০৮ আগস্ট ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১১০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশ-বিদেশের কাছে আওয়ামী লীগ ভদ্র সাজার চেষ্টা করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের গুলশানস্থ রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব এ মন্তব্য করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন একবারে কালো আইন, আমরা এই আইনটা বাতিলের জন্য সেমিনার সভা করেছি। আমরা এই আইনটাই সম্পূর্ণ বাতিল চাই। এটি দেশের মানুষের বিরুদ্ধে আইন, গণতন্ত্রের বিরুদ্ধে আইন, সাংবাদিকদের মুখ আটকে রাখার আইন।

বিএনপির মহাসচিব আরও বলেন, আওয়ামী লীগ মানুষকে বোকা ভাবে, সেজন্য তারা আইন বাতিল না করে শুধু নাম পরিবর্তন করে উপস্থাপন করেছে। নাম দিয়েছে সাইবার আইন। এটা বিদেশি ও দেশের মানুষের সঙ্গে প্রতারণা করার জন্য। আওয়ামী লীগের মূল উদ্দেশ্য একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করা, শুধু মোড়ক ব্যবহার করে ভেতরে সব ঠিক বাকশাল কায়েম করে যাচ্ছে।

বিএনপির এই নেতা বলেন, সামনের নির্বাচনকে লক্ষ্য করে বিদেশি ও দেশের মানুষের কাছে ভালো সাজার চেষ্টা করে যাচ্ছে আওয়ামী লীগ। তাদের চরিত্রই এমন। এদের বিরুদ্ধে আন্তর্জাতিক চাপ আছে। আওয়ামী লীগ সরকার থাকার সময় কোনোভাবেই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। নির্বাচনে আমাদের যারা প্রার্থী হবেন তাদের জেল দিয়ে দিচ্ছে। দ্রুত বিচার করে রায় দেওয়া হচ্ছে।


আরও খবর