Logo
শিরোনাম

নেত্রকোনায় ধান ক্ষেতের পাশ থেকে গলা কাটা লাশ উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১৩১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নেত্রকোনার কলমাকান্দায় ধান ক্ষেতের পাশ থেকে মজিবুর রহমান (৩২) নামে এক অটোচালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন লেঙ্গুরার গৌরীপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মজিবর রহমান (৩২) পার্শ্ববর্তী দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের পূর্ব নলুয়াপাড়া গ্রামের আবদুল কাশেমের ছেলে।

পুলিশ জানায়, গৌরীপুরে স্থানীয় কয়েকজন বাসিন্দা ধান ক্ষেতের পাশে লাল রঙের শার্ট ও লুঙ্গি পরিহিত এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত অটোচালকের পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার দুর্গাপুর থেকে ভাড়ায় যাত্রী নিয়ে উপজেলার কলমাকান্দার সীমান্তবর্তী লেঙ্গুরা এলাকায় যান মজিবর রহমান। দিনশেষে রাতেই বাড়ি ফেরার কথা থাকলেও গভীর রাতে বাড়ি ফেরেননি তিনি। পরিবারের সদস্যরা রাতেই দুর্গাপুর শহরসহ বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান না পেয়ে মঙ্গলবার সকালে পুনরায় খুঁজতে বের হয়। এদিকে দুপুরে মরদেহ উদ্ধারের খবর শুনে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে লাশটি মুজিবুর রহমানের বলে শনাক্ত করে। তবে নিখোঁজ রয়েছে অটোরিকশাটি।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল আহাদ খান সত্যতা নিশ্চিত করে বলেন, অটোচালক মুজিবুর রহমানের লাশ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আরও খবর