Logo
শিরোনাম

নাট্যশালার মূলমঞ্চে আসছে নাটক ‘দ্যা মাউসট্র্যাপ’

প্রকাশিত:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৮২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বুয়েট ড্রামা সোসাইটি মঞ্চে নিয়ে আসছে তাদের ১৫তম প্রযোজনা নাটক দ্যা মাউসট্র্যাপ। এটি এই নাটকের প্রথম প্রদর্শনী। বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূলমঞ্চে আজ রবিবার সন্ধ্যা ৭টায় নাটকটি মঞ্চায়িত হবে। এর মূল গল্পকার অগাথ ক্রিস্ট এবং অনুবাদ করেছেন আব্দুস সেলিম। নাটকটির নির্দেশনা দিয়েছেন এ বি সিদ্দিকী জেম।

নাটক সত্য প্রকাশের ও চিন্তার বিকাশের মাধ্যম। সমাজের একটি খণ্ডচিত্র প্রকাশ পায় নাটকে। মানবজীবনে যেমন আছে সংশয়, শঙ্কা, লোভ, হিংসা, অসহায়ত্ব ও দ্বিচারিতার মতো কদর্যতা, তেমনি আছে ভালোবাসা, স্নেহ, মমতা ও সহানুভূতির মাধুর্য। এ সবকিছুই প্রকাশ পায় নাটকে। মানবজীবনের এমনই এক অংশ নিয়ে বুয়েট ড্রামা সোসাইটির নাটক দ্যা মাউসট্র্যাপ।

বুয়েট ড্রামা সোসাইটির সভাপতি সাদিয়া তাসিন কাদীর বলেন, বুয়েট ড্রামা সোসাইটি বরাবরই সত্য প্রকাশে বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছে। আমরা সব সময়ই চাই সমাজের যা কিছু সুন্দর তার চর্চা করতে এবং সমাজের অসংগতি তুলে ধরে সমাজের প্রতি আমাদের দায়বদ্ধতা পূরণ করতে। আমরা চাই আমাদের নাট্যচর্চা বুয়েট ক্যাম্পাসে সীমাবদ্ধ না থেকে ছড়িয়ে পড়ুক দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক বিশ্বে।


আরও খবর