Logo
শিরোনাম

নাটোরে বজ্রপাতে ২ জনের মৃত্যু

প্রকাশিত:সোমবার ০১ আগস্ট ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৯৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নাটোরের বাগাতিপাড়া ও বড়াইগ্রাম উপজেলায় আশিক (২০) ও ছলিম (৪৮) নামে নামে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো সাতজন।

আশিক বাগাতিপাড়া উপজেলার জামনগর এলাকার করমদোষী এলাকার সিহাব উদ্দিনের ছেলে। আর ছলিম বড়াইগ্রাম উপজেলার নটাবাড়িয়া এলাকার নইমুদ্দিনের ছেলে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, সোমবার সকালে কাজের জন্য বাড়ি থেকে বের হয় আশিক ও তার পিতা সিহাব উদ্দিন। এ সময় বৃষ্টি এলে তারা জামনগর করমদোষী নতুন ব্রিজ সংলগ্ন আব্দুল মালেকের চায়ের স্টলে আশ্রয় নেয়। সেখানে আরো ১০ থেকে ১২ জন চা খাওয়ার আড্ডায় ব্যস্ত ছিল। তখন আনুমানিক সকাল পৌনে ৮টা। এ সময় বিকট শব্দে পশ্চিম আকাশে বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই আশিক বেঞ্চ থেকে নিচে মাটিতে পড়ে মারা যান। এ সময় আরো সাতজন আহত হয়েছে। তাদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা ।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর ছিদ্দিক বলেন, প্রতিদিনের মতো আজও সকালে কাজের জন্য মাঠে যান ছলিম উদ্দিন। কাজ করার সময় বজ্রপাত হলে মাঠেই মারা যান তিনি। পরে খবর পেয়ে স্বজনরা উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় তাকে।


আরও খবর