Logo
শিরোনাম

নারায়ণগঞ্জের ফতুল্লায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ আগস্ট ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১৪২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের ফতুল্লায় আরিফ (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আরিফ ভোলা সদর থানা এলাকার কালুপুরের বাবুল মাঝির ছেলে।নিহতের স্ত্রী জান্নাত বেগম বলেন, ছয় বছর আগে আমাদের পারিবারিকভাবে বিয়ে হয়। আমাদের সংসারে হাবিবা নামে একটি কন্যা সন্তান রয়েছে। আর্থিক অভাবের কারণে চার মাস আগে আমরা গ্রামের বাড়ি ভোলা থেকে ফতুল্লায় চলে আসি। পরে সপ্তাপুর এলাকার হক বাজার সংলগ্ন সালামের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করি।

তিনি আরও বলেন, গত মাসে আর্থিক ও পারিবারিক নিয়ে আমাদের মধ্যে মন মালিন্য ও ঝগড়া হয়। এতে করে স্বামী রাগ করে বাসা থেকে বের হয়ে যান। পরে দক্ষিণ সস্তাপুর এলাকায় একটি রুম ভাড়া নিয়ে একাই বসবাস করতে শুরু করেন। আজ প্রতিবেশীরা তার রুমে কোনো সাড়া শব্দ না পেয়ে ভেতরে ঢুকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায়।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরও খবর