Logo
শিরোনাম

নারায়ণগঞ্জে ভাড়া চাওয়ায় বাড়িওয়ালার মেয়েকে হত্যা

প্রকাশিত:বুধবার ১২ অক্টোবর ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৯০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দুই মাসের বকেয়া বাড়ি ভাড়া চাওয়ায় মারিয়া আক্তার নামে বাড়িওয়ালার ৬ বছরের এক কন্যা শিশুকে হত্যার অভিযোগ উঠেছে ভাড়াটিয়ার বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা এলাকায় এ ঘটনা ঘটে। ভুলতা ইউনিয়নের বলাইখার এলাকা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মারিয়া আক্তার বলাইখা এলাকার ফারুক মিয়ার মেয়ে।

নিহত শিশুর চাচা রুহুল আমিন জানান, ভাড়াটিয়া মরিয়ম আক্তারের কাছে বাড়ির মালিক ফারুক মিয়া দুই মাসের ১৩ হাজার টাকা বাড়ি ভাড়া পান। গত কয়েকদিন ধরে মরিয়ম আক্তার বাড়ি ভাড়া দেই দিচ্ছি বলে টালবাহানা করে আসছিলেন।

এরপর গতকাল সকাল থেকে মারিয়াকে কোথাও খুজেঁ পাচ্ছিলেন না পরিবারের লোকজন। সারাদিন বিভিন্ন স্থানে খোঁজার পর রাতে ভাড়াটিয়ার তিন তলার সানসেটের উপর মারিয়ার মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরিবারের ধারণা ভাড়াটিয়া মরিয়ম মারিয়াকে হত্যার পর সানসেটে ফেলে রাখেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির মোল্লা জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে মরিয়ম আক্তার ও তার দুই ছেলে-মেয়েকে প্রাথমিকভাবে আটক করা হয়েছে।


আরও খবর