Logo
শিরোনাম

নাইক্ষ্যংছড়ি থেকে দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক ৫

প্রকাশিত:মঙ্গলবার ১৭ আগস্ট ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ২৬০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৪৬ হাজার ৫শত পিস ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (১৬ আগস্ট) রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন ছালামী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে নাইক্ষ্যংছড়ির থানা ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। উদ্ধার করা ইয়াবার বাজারমূল্য প্রায় ১ কোটি ৪০ লাখ টাকা।

আটক পাঁচ মাদক ব্যবসায়ী হলেন- মো.সৈয়দ উল্লাহ (৫০), ছৈয়দ আলম (৪০), মো.আবুল কাশেম (৩৫), ইব্রাহিম খলিল (৩২) ও ছাবের আহাম্মদ (৫৫)।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন ছালামী এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশের সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে  তাদের কাছে ইয়াবা আছে বলে তারা স্বীকার করেন। পরে ৪৬ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। দীর্ঘদিন ধরে আটক মাদক ব্যবসায়ীরা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে বান্দরবানসহ দেশের অন্যান্য অঞ্চলে বিক্রি করে আসছিল।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীদেরকে বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান এই কর্মকর্তা।


আরও খবর