Logo
শিরোনাম

ময়মনসিংহে সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষকে মারধরের অভিযোগ

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ আগস্ট ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৯৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. হাবিব উল্লাহকে (৬৫)মারধরের অভিযোগ উঠেছে। বুধবার (৩ আগস্ট) পৌরসভার সাবেক কাউন্সিলর আতাউর রহমান আতার নেতৃত্বে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

পৌর শহরের সতিষা কৃষ্ণপ্রসাদ মৌজায় জমি আগাছা পরিষ্কার করতে গেলে এ ঘটনা ঘটে।এ বিষয়ে গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ (২০১৫ সনে গৌরীপুর সরকারি কলেজ থেকে অবসর গ্রহণ করেন) মো. হাবিব উল্লাহ গৌরীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন গৌরৗপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি জানান, ঘটনা তদন্ত চলছে।

গৌরীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আতাউর রহমান আতা জানান, মো. হাবিব উল্লাহ স্যার আমার সরাসরি শিক্ষক। আমার নেতৃত্বে স্যারকে মারধর বা ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। বরং আমার ওপর হামলা করা হয়েছে। গাছ ভেঙ্গে ফেলা হয়েছে এবং মাছের ফিশারি বেড়া ও মালামাল বিনষ্ট করা হয়েছে।

এ দিকে হামলার শিকার মো. হাবিব উল্লাহ জানান, গৌরীপুর পৌর শহরের ছত্রিশা কৃষ্ণপ্রসাদপুর মৌজায় ১ একর ৭৩ শতকের তিনটি পুকুর রয়েছে তার। ক্রয় ও বায়না সূত্রে তিনি এ পুকুরের মালিক। শ্রমিক নিয়ে পুকুর পাড়ে আগাছা পরিষ্কার করতে গেল বুধবার সকালে গৌরীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আতাউর রহমান আতার নেতৃত্বে তার লোকজন এতে বাধা দেয়। এ নিয়ে কথা কাটাকাটির আমার ওপর হামলা চালানো হয়। আমি মারধরের এক পর্যায়ে মাটিতে পড়ে যাই। পুকুর পাড়ে থাকা আমার নামের দুইটি সাইনবোর্ডও ভেঙে ফেলেছে, মেহগনির রোপিত ৫০টি গাছের চারা কেটে ফেলেছে।

এ ঘটনায় আতাউর রহমান আতা (৪০), তার দুভাই মো. কাজল (৪৫), মো. মানিক মিয়া (৩৫), তার চাচাতো ভাই মো. মিজানসহ (৪০) অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে গৌরীপুর থানায় অভিযোগ দেয়া হয়েছে।


আরও খবর