Logo
শিরোনাম

ময়মনসিংহে ৬০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ

প্রকাশিত:মঙ্গলবার ৩১ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৮৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ময়মনসিংহের ধোবাউড়ায় ৬০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় আবু হানিফ (৩২) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযুক্ত আবু হানিফ উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়নের রাউতি মাইজপাড়া এলাকার মৃত আব্দুর রহিম খায়ের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিপু সুলতান বলেন, গতকাল সোমবার (৩০ মে) দুপুরে ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে বিকেলে আদালতে জবানবন্দি রেকর্ড করার জন্য পাঠানো হয়।

গত শনিবার (২৮ মে) দিবাগত রাত আড়াইটার দিকে ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পরের দিন রোববার (২৯ মে) রাতে ওই বৃদ্ধা বাদী হয়ে ধোবাউড়া থানায় আবু হানিফকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে ওসি টিপু সুলতান বলেন, ওই বৃদ্ধার স্বামী বেশ কয়েক বছর আগে মারা গেছেন। ঘটনার দিন রাতে ওই বৃদ্ধা তার প্রতিবন্ধী ছেলেকে নিয়ে নিজ ঘরে ঘুমাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে আবু হানিফ ওই বৃদ্ধাকে ঘর থেকে বের করে জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনা অন্য কাউকে বললে খুন করার হুমকি দেয় আবু হানিফ। পরে বিষয়টি জানাজানি হলে ওই বৃদ্ধা তার আত্মীয়দের সহায়তায় থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

ওসি বলেন, ওই বৃদ্ধার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাওয়ায় ওই দিনই মামলা রুজু করা হয়েছে। দীর্ঘদিন যাবত ওই বৃদ্ধার সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে আবু হানিফ এই ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ঘটনার পর থেকে আবু হানিফ পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে একাধিক টিম কাজ করছে।

নিউজ ট্যাগ: বৃদ্ধাকে ধর্ষণ

আরও খবর