Logo
শিরোনাম

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ইউপি সদস্য নিহত

প্রকাশিত:মঙ্গলবার ১৪ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৯৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পটুয়াখালীর বসাক বাজারে ভাড়া করা মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে আরোহী ইউপি সদস্য মোহাম্মদ হানিফ গাজী রাস্তায় ছিটকে পড়ে মারা যান। গুরুতর আহত অবস্থায় বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে অন্য আরোহী মো. শামীমকে। মঙ্গলবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হানিফ গাজী গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তার মরদেহ বর্তমানে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ৫২ বছর বয়সী ইউপি সদস্য হানিফ গাজী ঘটনার সময় আমখোলার নিজ বাড়ি বলইকাঠী থেকে ভাড়া মোটরসাইকেলে পটুয়াখালীতে আসার পথে এ দুর্ঘটনা ঘটে। বসাক বাজারে পথচারী এক শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হরায়। এতে চালক শামীম এবং আরোহী হানিফ গাজী রাস্তায় ছিটকে পড়েন। মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান হানিফ গাজী। এছাড়া শামীমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে পটুয়াখালী মেডিকেল ও পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত হানিফ গাজী আমখোলা ইউনিয়নের বলইকাঠী গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি স্ত্রী ও ৮ ছেলে-মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আরও খবর