Logo
শিরোনাম

মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজছাত্রের মৃত্যু

প্রকাশিত:শনিবার ০২ জানুয়ারী 2০২1 | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ১৬২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র আনজির আহমেদ প্রান্তিক (২০) ও তার বন্ধু আলভী মেহেদী (২০) নিহত হয়েছেন।

শনিবার (২ জানুয়ারি) ভোরের দিকে রাজধানীর কাকরাইল সেন্টাল ইসলামী ব্যাংক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আলভী মেহেদী মারা যায়।

এর আগে শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আনজির আহমেদ প্রান্তিক।

নিহত প্রান্তিক উপজেলা সদর কলাকোপা ইউনিয়নের বাগমারা গ্রামের মহসিন উদ্দিন পলাশের ছেলে ও আলভী মেহেদী পার্শ্ববর্তী জালালপুর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মো. আজমের একমাত্র ছেলে।

প্রান্তিক রাজধানীর ধানমন্ডির আইডিয়াল কলেজের বিজ্ঞান বিভাগের ও আলভী দোহার-নবাবগঞ্জ সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের ছাত্র।

নবাবগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) মো. লিয়াকত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি জব্দ করে করেছে। তবে দুর্ঘটনার বিষয়ে এখনও থানায় কেউ কোনো লিখিত অভিযোগ করেনি।


আরও খবর