Logo
শিরোনাম

মিরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে লক্ষাধিক টাকা ছিনতাই

প্রকাশিত:সোমবার ১৩ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৯৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানির মিরপুর সড়কে প্রকাশ্যে জুবায়ের রহমান খান (৩০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে ২ লক্ষ টাকা ও একটি আইফোন টুয়েলভ প্রো ম্যাক্স ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। শেরবাংলা নগর মোহাম্মাদিয়া মার্কেটের মার্কেটের নিচে ঘটনাটি ঘটে।

আহত ব্যবসায়ী জুবায়ের রহমান খান ধানমন্ডি ৬-এ এর বাসিন্দা জাহাঙ্গীর আলমের ছেলে। তিনি ঢাকা মহানগরীর বিজয়স্মরণী এলাকায় পুরাতন গাড়ি বিক্রির ব্যাবসা করেন।

ভুক্তভোগী নিজে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে অভিযোগ জানায়, কিছুদিন আগে কাজে ঢাকার বাহিরে গেলে তার প্রতিষ্ঠানের কর্মচারী রাব্বি হাসান খান ও মেহেদী হাসান আকাশ তার গ্রাহক থেকে তার কথা বলে ৯ লক্ষ টাকা হাতিয়ে নেয়,  কিন্তু গাড়ির কোন কাগজ পত্র দেয়নি। সে ঢাকায় আসলে গ্রাহক তাকে এ কথা জানালে তার কর্মচারীদের জিঙ্গেস করতে শেরে বাংলা নগর থানা এলাকায় মোহাম্মদিয়া মার্কেটের নিচে গেলে তারা তাকে গালাগালি দিতে শুরু করে এক পর্যায় সে গাড়িতে উঠে চলে যেতে চাইলে তাকে গাড়ি থেকে টেনে হিচড়ে নামিয়ে কিল ঘুষি মারতে থাকে। এসময় রাব্বি হাসান খানের হাতে থাকা ছুড়ি দিয়ে আঘাত করে, নিজেকে রক্ষায় সে প্রতিহত করতে গেলে তার হাতের রগ ও মাথায় জখম হয়। এসময় সে মাটিতে পড়ে গেলে তার কাছে থাকা গ্রাহকের দেয়া ২ লক্ষ টাকা ও একটি আইফোন ১২ (প্রো) ছিনিয়ে নেয়। মাটিতে পড়ে সে চিৎকার শুরু করলে মানুষ জড়ো হতে থাকলে তারা তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে গিয়ে চিকিৎসা প্রদান করে।

এ ঘটনায় জুবায়ের রহমান খান শেরে বাংলা নগর থানায় রাব্বি হাসান খান ও মেহেদী হাসান আকাশের নামে একটি মামলা দায়ের করেন। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন।

 


আরও খবর