Logo
শিরোনাম

মির্জাপুর বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত:শুক্রবার ২৫ মার্চ ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১১৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

টাঙ্গাইলের মির্জাপুর বাসের ধাক্কায় বাবুল হোসেন (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় অপর আরোহী তার চাচাতো ভাই আলামিন (২০) আহত হন। তাকে উদ্ধার করে উপজেলার জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তারা দুজনে গাজীপুর জেলার সফিপুর আনসার একাডেমি এলাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন বলে জানা গেছে।

নিহত বাবুল হোসেনের বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার রানীপুর গ্রামে। আহত আলামিন একই গ্রামের শাজাহান মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার ২৪ মার্চ সাপ্তাহিক ও শনিবার ২৬ মার্চের বন্ধ পেয়ে দুই ভাই মোটরসাইকেল নিয়ে বাড়ি যাচ্ছিলেন। পথে পাবনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সরকার ট্যাবেলসের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-১৮২২) মহাসড়কের ওই স্থানে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাবুলের মৃত্যু হয়। স্থানীয়রা আহত অবস্থায় আলামিনকে উদ্ধার করে উপজেলাস্থা জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা আলেয়া বেগম জানান, আহত আলামিনের অবস্থা বিপদমুক্ত।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাসটি আটক করা হয়েছে। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।


আরও খবর