Logo
শিরোনাম

মাদারীপুরে ত্রিভুজ প্রেমের জেরে ইমনকে গলাকেটে হত্যা : এসপি

প্রকাশিত:মঙ্গলবার ২৫ মে ২০২১ | হালনাগাদ:সোমবার ২৭ নভেম্বর ২০২৩ | ৩৫৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মাদারীপুরের শিবচরে ইসমাইল হোসেন ইমন নামে এক যুবককে ত্রিভুজ প্রেমের কারণে গলাকেটে হত্যা করা হয়েছে। আর হত্যার দায়ে কথিত প্রেমিকা লাবনী আক্তারসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত লাবনী আক্তার (২০) মাদারীপুর জেলার শিবচর উপজেলার উত্তর চরতাজপুর গ্রামের আলমগীর চৌধুরীর মেয়ে এবং মেহেদী ফরাজী (১৯) একই উপজেলার খারাকান্দি, দত্তপাড়া গ্রামের মনসুর ফরাজী এর ছেলে।

নিহত ইসমাইল হোসেন ইমন কাজী উপজেলার নিলখী ইউনিয়নের দক্ষিন চরকামার কান্দি গ্রামের সেকান কাজীর ছেলে।

সোমবার (২৫ মে) দুপুরে মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ১৫ মে মাদারীপুর জেলার শিবচর উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের খাসচর বাঁচামারা গ্রামের আড়িয়াল খাঁ নদের পাশে ইসমাইল হোসেন ইমনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে নিহত ইমনের ভাই কাজী রেজাউল বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা দায়ের করলে শিবচর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা মামলার তদন্ত শুরু করে। তদন্তে আসামী লাবনীকে কেন্দ্র করে নিহত ইমন ও আসামী মেহেদী ফরাজীর ত্রিভুজ প্রেমের সম্পর্কের কারণে ইমনকে হত্যা করা হয় বলে গ্রেফতারকৃত আসামী লাবনী ও মেহেদী স্বীকারোক্তি দিয়েছে।

উল্লেখ্য,  শনিবার (১৫ মে) সন্ধ্যায় জেলার শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের খাসচর বাচামারা গ্রামের মরা আড়িয়াল খাঁ নদীর পাড় থেকে ইসমাইল হোসেন ইমনের গলাকাটা লাশ উদ্ধার করে শিবচর থানা পুলিশ ।

এর আগে ঈদের দিন শুক্রবার (১৪ মে) দুপুরে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ ছিল বলে জানান পরিবারের সদস্যরা।


আরও খবর