Logo
শিরোনাম

মাদারীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

প্রকাশিত:রবিবার ২০ ফেব্রুয়ারী ২০22 | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১২৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মাদারীপুর প্রতিনিধি:

ডাকাতি ও দস্যুতা মামলায় আন্তঃজেলা ডাকাত দলেন তিন ডাকাতকে গ্রেফতার করেছে মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশ। রবিবার বেলা ২টার দিকে মাদারীপুরের পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা জানিয়েছেন পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

ডাকাতদের কাছ থেকে ডাকাতির সরঞ্জাম ও মোবাইল ফোন জব্দ করা হয়। পরে ডাকাতদের আদালতে প্রেরণ করেন।

আটককৃত ডাকাতরা হলেন জেলার কালকিনি উপজেলার চরঠেঙ্গামারা গ্রামের মনির বেপারী (৪৬), শিবচর উপজেলার মির্জারচর গ্রামের হাসান মুন্সি (৩৮) ও একই উপজেলার নলগোড়া গ্রামের মিজান বেপারী (৪০)।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ১১ জানুয়ারী মাদারীপুরের ডাসার উজেলার পূর্ব মাইজপাড়া গ্রামের মনির হোসেনের বাড়িতে সংঘবদ্ধ ডাকাতরা ডাকাতি করে। এর কয়েক দিন পরে ১৭ জানুয়ারী একই উপজেলার কর্ণপাড়া গ্রামের আবু তালেব মাস্টারের বাড়িতে ও ২২ জানুয়ারী রাজৈর উপজেলার মুছাকান্দি গ্রামের সোনিয়া আক্তারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এসব ডাকাতির ঘটনায় ডাসার থানায় দুইটি ও রাজৈর থানায় একটি মামলা হয়। এসব ঘটনায় বিভিন্ন সময়ে মোট ১০ জন ডাকাতকে গ্রেফতার করে। পরে তাদের দেয়া স্বীকারোক্তি অনুসারে ঢাকা ও শিবচর থেকে শুক্রবার রাতে তিন ডাকাতকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এসময় ডাকাতদের কাছ থেকে দুটি দেশীয় অস্ত্র ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এসপি আরো বলেন, ডাকাতরা এই তিনটি ঘটনা সাথে জড়িত বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। এছাড়া এরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলেও স্বীকার করেছেন।

এদের প্রত্যেকের বিরুদ্ধে মাদারীপুরের বিভিন্ন থানাসহ দেশের অন্য জেলাও ডাকাতির মামলা রয়েছে। আকটকৃত ডাকাতদের রবিবার বেলা আড়াইটার দিকে মাদারীপুর আদালতে পাঠানো হয়েছে। পরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লিমন রায়, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন, এসআই শরীফ আব্দুল রশীদ প্রমুখ।


আরও খবর