Logo
শিরোনাম

মাদারীপুরে ২১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত:রবিবার ১৫ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১১৮৫জন দেখেছেন
Image

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে ২১ কেজি ৭শ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প।

শনিবার সন্ধায় র‌্যাবের একটি দল সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পখিরা এলাকার আছমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্ব পাশে সড়কে অভিযান পরিচালনা করে তাদের আটক কর। এসময় অভিযানকালে একটি পিকআপ ও ২১ কেজি ৭শ গ্রাম গাঁজাসহ তাদের গ্রেফতার করে।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার চর দক্ষিন থানার উলুন গ্রামের মোঃ খোকন মিয়ার ছেলে মোঃ নুরুল ইসলাম (২০) ও একই জেলার রাজাপাড়া গ্রামের আকবর হোসেনের ছেলে মোঃ হাসান মাহমুদ (১৯)। র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম আজ দুপুরে গণমাধ্যমকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানান, শনিবার সন্ধায় র‌্যাবের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় পরিমান আটককৃত আসামীদের নিকট থেকে ২১ কেজি ৭শ গ্রাম গাঁজা, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ২১টি মোবাইল, ৩টি সীমকার্ড, মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১টি পিকআপ, ০১টি স্টীল শীট এবং নগদ ১ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে যে, ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন ধরে কুমিল্লা থেকেচাঁদপুর ফেরিঘাট ব্যবহার করে মাদারীপুর, বরিশাল, গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরণের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যপারে মাদারীপুর সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।


আরও খবর