Logo
শিরোনাম

লামিচানকে খুঁজতে ইন্টারপোলের সাহায্য চায় নেপাল

প্রকাশিত:মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ১৮ নভেম্বর ২০২৩ | ৭৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নেপাল জাতীয় দলের ক্রিকেটার সন্দ্বীপ লামিচানেকে খুঁজতে এবার ইন্টারপোলের সাহায্য চেয়েছে দেশটির পুলিশ। এই মাসের শুরুতে লামিচানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন ১৭ বছর বয়সী এক নেপালি কিশোরী। এরপর মামলাটি নথিভুক্ত করে নেপালি পুলিশ। এমনকি নেপালের একটি আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করে।

নেপালি পুলিশের মুখপাত্র টেক প্রসাদ রাই এএফপিকে বলেন, 'লামিচানের বিরুদ্ধে ইন্টারপোলের পক্ষ থেকে নোটিশ জারি করা হয়েছে। আমরা আশা করি, এতে করে তার বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্ত করতে ও তাকে গ্রেপ্তার করতে সহায়তা করবে।'

এতোদিন এই বিষয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন নেপালি লেগ স্পিনার সন্দ্বীপ লামিচানে। অবশেষে মুখ খুললেন তিনি, তার বিরুদ্ধে এসব অভিযোগের কারণে তিনি নাকি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক স্ট্যাটাসে লামিচানে বলেন, 'পুরো ঘটনা আমাকে মানসিকভাবে ধাক্কা দিয়েছে, একইসঙ্গে শারীরিকভাবেও দুর্বল করে দিয়েছে। মানসিক চাপ ও অসুস্থ শরীরে আমি নিজেকে আইসোলেশনে রেখেছি। এই অভিযোগের কারণে আমি মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি, আমার ভারসাম্য ঠিক নেই।'

এর কয়েকদিন আগে এক টুইট বার্তায় নিজেকে নির্দোষ দাবি করেছিলেন তিনি। এমনকি খুব দ্রুত দেশে ফিরে সব ধরণের অভিযোগের মোকাবেলা করবেন বলেও জানিয়েছিলেন তিনি।


আরও খবর