Logo
শিরোনাম

ক্যাটরিনার আইডিয়ায় ‘লেডি সিংহাম’ দীপিকা

প্রকাশিত:বুধবার ১৪ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পুলিশের বীরত্বের গল্প নিয়ে এ পর্যন্ত চারটি অ্যাকশন সিনেমা বানিয়েছেন রোহিত শেঠি। তাঁর কপ ইউনিভার্সের সব সিনেমাই ফাটিয়ে ব্যবসা করেছে। অনেক দিনের গুঞ্জন ছিল, আবারও সিংহাম-এর নতুন পর্ব নিয়ে হাজির হবেন রোহিত। সেই গুঞ্জনে সত্যির সিলমোহর পড়ল কয়েক দিন আগে। নির্মাতার পরবর্তী সিনেমা সার্কাস-এর অনুষ্ঠানে এসে রোহিত শেঠি ঘোষণা দিলেন, সিংহাম এগেইন নামে কপ ইউনিভার্সের নতুন সিনেমা নিয়ে কাজ করছেন তিনি।

আর তাতে প্রথমবারের মতো প্রধান চরিত্রে থাকবেন একজন নারী। দীপিকা পাড়ুকোন হবেন সেই লেডি কপ। রোহিত শেঠি যখন ঘোষণাটি দিচ্ছিলেন, তখন মঞ্চে দীপিকাও ছিলেন। দীপিকার উদ্দেশে রোহিত বলেন, সে আমার কপ ইউনিভার্সের লেডি কপ। আমরা আগামী বছরই কাজ করব। এ সময় আনন্দে রোহিতকে জড়িয়ে ধরেন দীপিকা। প্রথমবারের মতো পর্দায় নারী পুলিশ কর্মকর্তা হচ্ছেন দীপিকা, এটা নিশ্চয়ই ভালো খবর। কিন্তু জানেন কি, দীপিকার আগে সিংহামের জন্য অডিশন দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। অনেক অনুরোধও করেছিলেন যাতে রোহিত তাঁকে একটা সুযোগ দেন পুলিশ হওয়ার!

রোহিতের সিংহাম সিরিজ শুরু হয় ২০১১ সালে। এরপর ২০১৪ সালে আসে সিংহাম রিটার্নস। দুটি সিনেমাতেই ছিলেন অজয় দেবগন। ২০১৮ সালে রণবীর সিংকে নিয়ে রোহিত নির্মাণ করেন সিম্বা। এরপর এই নির্মাতার কপ ইউনিভার্সে আসে অক্ষয় কুমারের সূর্যবংশী, যাতে অতিথি চরিত্রে হাজির হয়েছিলেন রণবীর সিং, অজয় ও ক্যাটরিনা। সূর্যবংশীর এক প্রচারণার অনুষ্ঠানে এসে ক্যাটরিনা বলেছিলেন রোহিতকে, আমার মনে হয় এবার তোমার উচিত নারী পুলিশকে নিয়ে সিনেমা বানানো।

আইডিয়াটা ভীষণ পছন্দ হয় রোহিত ও রণবীর সিংয়ের। সঙ্গে সঙ্গে ওই অনুষ্ঠানেই চলে অডিশন পর্ব। শাড়ির সঙ্গেই মাথায় পুলিশের টুপি পরে ক্যাটরিনা অডিশন দেন স্টেজে। সিম্বার একটি দৃশ্যেও অভিনয় করেন রণবীরের সঙ্গে। এবার সত্যি সত্যিই যখন নারী পুলিশ নিয়ে সিনেমা বানাচ্ছেন রোহিত, সেখানে স্বাভাবিকভাবেই ক্যাটরিনার থাকার কথা ছিল। কিন্তু দৃশ্যে হাজির দীপিকা! পুরোনো অনুষ্ঠানটির ভিডিও শেয়ার করে দর্শকেরা বলছেন, লেডি সিংহামের আইডিয়াটা তাহলে ক্যাটরিনার কাছেই পেয়েছিলেন রোহিত!

নিউজ ট্যাগ: কপ ইউনিভার্স

আরও খবর